মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
মৎস্য প্রজনন ও প্রশিক্ষণ কেন্দ্র লক্ষ্মীপুর বাস স্ট্যান্ড থেকে সি এন জি যোগে যাওয়া যায়। রায়পুর পৌরসভা, রায়পুর, লক্ষ্মীপুর
ঘাসিয়ার চর উপজেলা থেকে রায়পুর সিএনজি স্টেশন থেকে সিএনজি করে খাসের হাট বাজার ভাড়া ২৫ টাকা সেখান থেকে রিক্সা যোগে ২০ টাকা । ২নং ওয়ার্ড, উত্তর চরবংশী, রায়পুর, লক্ষ্মীপুর
উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদ উপজেলা থেকে রায়পুর সিএজি স্টেশন থেকে সিএজি করে খাসের হাট বাজার ভাড়া ২৫ টাকা । ২নং ওয়ার্ড, উত্তর চরবংশী, রায়পুর, লক্ষ্মীপুর।
পীর বাড়ীর মাজার রায়পুর উপজেলা হতে, পূর্ব দিকে থানার সামনে থেকে তিন কিলোমিটার দূরে অবস্থিত। উক্ত স্থানে টেম্পু সিএসজি, রিক্সা যোগে যাওয়া যায়। রোর্ডের নাম, পীর ফয়েজ উল্যা রোর্ড,দক্ষিন কেরোয়া, ২নং ওয়ার্ড,৬নং কেরোয়া
ডাকাতিয়া নদী রায়পুর থেকে এই পর্যটন কেন্দ্রে সি.এন. জি ,রিসকা, বাই সাইকেল ,মোটর সাইকেল ,ইত্যাদি যোগে এই স্থানে আসা যায়। অত্র ইউনিয়ন পরিষদের সম্মুক্ষে এই স্থানটি অবস্থিত ।প্রতিদিন বিকেল বেলায় অসংখ্য প্রকৃতি প্রেমিক এখানে ঘুরতে আসেন। ১০ নং রায়পুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের শেষ প্রান্তে অবস্থিত।
সোবাহানিয়া জামে মসজিদ রায়পুর হতে পশ্চিম চরপাতা গামি যেকোন টেম্পু, সিএনজি অথবা প্রাইভেট যেকোন পরিবহন যোগে যাওয়া যায়। এই স্থানটি রায়পুর হতে মাত্র ৫ কি: মি: দূরে অবস্থিত। গ্রাম: পশ্চিম চরপাতা, ওয়ার্ড নং: ০১, ৫নং চরপাতা ইউনিয়ন ডাকঘর: রায়পুর, উপজেলা: রায়পুর, জেলা: লক্ষ্মীপুর।
লুধূয়া মাদ্রাসা রায়পুর উপজেলা থেতে মীরগঞ্জ/পানপাড়া/ নয়ার হাট বাজারে যেতে হয় পরে এই তিন টি বাজারের যে কোন স্থান থেকে রিক্সা,সিএজি, যোগে লুধুয়া মাদ্রাসায় যাওয়া যায়, ঠিকানা: গ্রাম: লুধুয়া,ওয়র্ড নং-০৫ রায়পুর, লক্ষ্মীপুর। ঠিকানা: ৬নং কেরোয়া,গ্রাম: লুধুয়া,ওয়র্ড নং-০৫ রায়পুর, লক্ষ্মীপুর।
মেঘনা নদী রায়পুর থানার সামনে থেকে সিএজি হয়ে হায়দরগঞ্জ বাজার থেকে রিক্সা যোগে যেতে হয়। ১নং উত্তর চর আবাবিল, রায়পুর, লক্ষ্মীপুর
হাজীমাড়া সুইচ গেট উপজেলা থেকে সিএনজি/রিক্সা করে যাওয়া যায়। ভাড়া ৩০/১০০ টাকা ৪নং ওয়ার্ড, ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়ন, রায়পুর, লক্ষ্মীপুর।
১০ পানির ঘাট উপজেলা থেকে সিএনজি/রিক্সা করে যাওয়া যায়। ভাড়া ৪০/১২০ টাকা ৭নং ওয়ার্ড, ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়ন, রায়পুর, লক্ষ্মীপুর।